১৯ জুলাই ভারতের পাঁচ রাজ্যে মুক্তি পাচ্ছে ‘সিতারা’




বিনোদন,১১ জুলাই:পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশার। তার ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ‘সিতারা’ সিনেমা। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রাইমা সেন। রাইমার সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, ফজলুর রহমান বাবু ও বাহুবলীর অভিনয়শিল্পী এম নাসের।




৩১ মে মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে ছবিটি মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। ঘোষণা অনুযায়ী ১৯ জুলাই ভারতের ৫টি প্রদেশে বাংলা, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পাচ্ছে ‘সিতারা’ ছবিটি। পশ্চিমবঙ্গ, কেরালা, তামিলনাড়ু, কর্ণাটক ও অন্ধ্র প্রদেশ-এ মুক্তি পাবে ছবিটি।

সিনেমায় ফজলুর রহমান বাবুর স্ত্রী, আর জাহিদ হাসানের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন রাইমা। ছবিটি পরিচালনা করছেন আশীষ রায়। ছবিতে এমন এক মেয়ের কথা বলা হয়েছে; যে ভালবাসতে জানে, জানে ধৈর্য ধরতে। সমস্ত বাঁধা অতিক্রম করে সে পারে জীবনের পথে চলতে। এমন এক বজ্র কঠিন চরিত্রেই রয়েছে রাইমা সেন।

ছবিতে রাইমা ছাড়াও দেখা যাবে বাংলাদেশী অভিনেত্রী মেঘনা নাইডুকে, তার চরিত্রের নাম লক্ষ্মণা। একজন রাজনৈতিক নেতার ভূমিকায় রয়েছেন সুব্রত দত্ত। জলপাইগুড়ি ও কোচবিহারে হয়েছে ছবির শুটিং। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায় আর এডিটের ভূমিকায় ছিলেন সঞ্জীব দত্ত।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!